মাগুরা প্রতিনিধিঃ মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নে নতুন প্রজন্মকে শুদ্ধাচার ও নীতি নৈতিকতায় উদ্বুদ্ধ করার লক্ষ্যে শুদ্ধাচার বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার(২রা মে) সকাল ১০.০০ ঘটিকায় উপজেলার নহাটা ক্লাস্টারের আওতাধীন ২৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ৫টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গন্যমান্য ব্যক্তিদের নিয়ে নহাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের হলরুমে এই শুদ্ধাচার কর্মশালা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নহাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সুযোগ্য প্রধান শিক্ষক জনাব মোঃ করিরুল হাসান। বিশিষ্ট শিক্ষাবিদ মন্জুরুল ইসলামের সভাপতিত্বে শুদ্ধাচার বিষয়ক কর্মশালায়,

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার জনাব কুমারেশ চন্দ্র গাছি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহম্মদপুর উপজেলা শিক্ষা অফিসার জনাব নূর মোহাম্মদ, নহাটা ক্লাস্টারের সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোঃ ওয়াহিদুজ্জামান ও ঝামা ক্লাস্টারের সহকারি উপজেলা শিক্ষা অফিসার মোঃ অসীম উদ্দিন। নহাটা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি মোঃ জাফর মৃধা সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতৃবৃন্দ প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, সময়োপযোগী, গুরুত্বপূর্ণ এবং বর্তমানে যারা প্রাথমিক, মাধ্যমিক ও কলেজ পর্যায়ে অধ্যয়ণরত শিক্ষার্থী রয়েছে, তাদেরকে আদর্শ, মানবিক ও খাটি দেশপ্রেমিক মানুষরুপে গড়ে তোলার লক্ষ্যে নহাটা ক্লাস্টারের সকল প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের সম্মানিত প্রধান শিক্ষক বৃন্দের সমন্বয়ে অনুষ্ঠিত এই শুদ্ধাচার বিষয়ক কর্মশালা অত্যন্ত গুরুত্ব বহন করে।

আগামী প্রজন্মকে দেশের কল্যাণে নিয়োজিত রাখতে এই কর্মসূচীর বিকল্প নেই। পরিশেষে আয়োজকদের ধন্যবাদ জানিয়ে এবং উপস্থিত সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান করেন।